• রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:০৪ পূর্বাহ্ন |
  • English Version

বাজিতপুরে রসের মিষ্টিসহ ৫ ব্যবসায়ীকে জরিমানা, ২ জনকে জেল

# মোহাম্মদ খলিলুর রহমান :-
কিশোরগঞ্জের বাজিতপুরে একটি মিষ্টির ও দুটি ফলের দোকানকে ২১ হাজার টাকা জরিমানা, দুই জন মাছ বিক্রেতাকে ৭ হাজার টাকা জরিমানা ও ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে ভ্রাম্যমাণ আদালত।
২ আগস্ট বুধবার সকালে বাজিতপুর বাজার এলাকায় এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন, ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী অফিসার মো. শামীম হুসাইন। তিনি বাজিতপুর বাজার সিএনজি স্ট্যান্ড সংলগ্ন আমেরিকান সিটির রসের মিষ্টির দোকানে মেয়াদোত্তীর্ণ মিষ্টি ও দই রাখার অপরাধে ১৫ হাজার টাকা জরিমানা করেন। এ ছাড়া বাজিতপুর বাজারে রাস্তার উপর বিভিন্ন মালামাল রাখার কারণে আল-আমিন ফলের দোকানের ৩ হাজার ও একই রাস্তার রকিব মিয়ার ফলের দোকানে ৩ হাজার টাকা জরিমানা করেন।
অন্য একটি অভিযানে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আফরিন হক মৎস্য সংরক্ষণ আইনে হাবিবুর রহমানকে ৫ হাজার, অন্নি দাসকে ২ হাজার টাকা জরিমানা ও ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর আমীর খসরু, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মুহাম্মদ জিয়াউল হক জুয়েল, উপজেলা অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক আবু মো. আশরাফ উদ্দৌলা বুলবুল ও বাজিতপুর থানা পুলিশের একটি টিম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *